বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

লাখাইয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপিত।

বিল্লাল আহমেদ লাখাই থেকে ঃ লাখাইয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস-২০২৪ যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।
বৃহস্পতিবার (৭ মার্চ) দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত ঐতিহাসিক ৭ মার্চ এ সকাল ৯ ঘটিকায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও বিভিন্ন সামাজিক এবং রাজনৈতিক সংগঠন।
সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এনও) নাহিদা সুলতানা এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম কুমার রায় এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি)  মাসুদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদুল হাসান মিজান, পুলিশ পরিদর্শক ( তদন্ত)  চম্পক দাম,
 বীরমুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ আবুল কাসেম, লাখাই প্রেসক্লাব এর সিনিয়র সহসভাপতি এম এ ওয়াহেদ, সাংবাদিক মহসিন সাদেক প্রমুখ।
সভায় বক্তাগন বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ আন্তর্জাতিক ভাবে স্বীকৃত ভাষনগুলোর মধ্যে অনন্য সাধারণ। যে ভাষন আজো আমাদের অনুপ্রেরণা জোগায়।
পরে দিবসটি উপলক্ষে আয়োজিত চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করা শিক্ষার্থীদের মধ্যে বিজয়ীদেরহাতে পুরষ্কার তুলে দেন অতিথি বৃন্দ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.